বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৬

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধায় নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীরের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ।

অভিযানের সময় ঘটনাস্থল থেকে ০২টি দেশীয় তৈরি একনালা বন্দুক, ০৭ রাউন্ড কার্তুজ, ০২টি রামদা এবং ১টি ইঞ্জিন চালিত স্পিড বোর্ড উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলেন মোঃ আরমান (৪২), কাজী তারেক (৩৪), আমজাদ হোসেন (২৭), সাজ্জাদ মনা (২২), আশরাফুল ইসলাম হিমেল (২০) এবং আবু সাঈদ (২৭)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নবীনগর থানায় দুইটি মামলা রুজু করা হয়েছে, যার মধ্যে একটি মামলা অস্ত্র আইনের এবং অন্যটি দণ্ডবিধির বিভিন্ন ধারায় দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ওসি হুমায়ুন কবীর সাংবাদিকদের জানান, এ ধরনের অপরাধের বিরুদ্ধে পুলিশের কঠোর অবস্থান অব্যাহত থাকবে এবং এলাকার নিরাপত্তা নিশ্চিত করতে তারা সর্বদা তৎপর থাকবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়