বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

দৈনিক অগ্রসর পত্রিকার শ্রেষ্ঠ সংবাদদাতা হলেন সিরাজগঞ্জের স‌াংবা‌দিক আশরাফুল ইসলাম জয়

                            দৈনিক অগ্রসর পত্রিকার শ্রেষ্ঠ সংবাদদাতা হলেন সিরাজগঞ্জের স‌াংবা‌দিক আশরাফুল ইসলাম জয় - সংবাদের আলো

আজিজুর রহমান মুন্না: জাতীয় দৈনিক অগ্রসর পত্রিকার শ্রেষ্ঠ সংবাদদাতা হলেন, সিরাজগঞ্জের স‌াংবা‌দিক মোঃ আশরাফুল ইসলাম জয়।

বুধবার (১২ জুলাই) ঢাকা ভি আই পি রোডস্থ মিড নাই সান – ৩ চাইনিজ রেস্টুরেন্টের হল রুমে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্রসর পত্রিকা ৯ম বর্ষে পদার্পণ ও ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, ২০২২ বর্ষের  শ্রেষ্ঠ সংবাদদাতা হিসেবে অতিথিদের কাছে থেকে সম্মাননা স্মারক গ্রহন করেন। উক্ত অনুষ্ঠানটি দৈনিক অগ্রসর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোস্তফা হোসেন চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাবেক স‌চিব খন্দকার আবু আব্দুল্লাহ্, বাংলাদেশ  প্রতি‌দিনের নির্বাহী সম্পাদক আবু তাহের, অগ্রসর প‌ত্রিকার সহকা‌রি সম্পাদক নুরুল  ইসলাম, ফরিদপুর প‌ল্লি বিদুৎ স‌মি‌তির সি‌নিয়র  জেনারেল ম‌্যানেজার আবুল হোসেন তালুকদার, বি এস‌ পির সাধারণ সম্পাদক   সাধারণ  সম্পাদক কিব‌রিয়া চৌধুরী প্রমুখ।

সাংবাদিক আশরাফুল ইসলাম জয় ২০১০ সালে সাপ্তাহিক জীবন বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার দিয়ে সাংবাদিকতা শুরু করেন, পরবর্তীতে সাপ্তাহিক জীবন বার্তা ও নর্থ বেঙ্গল টাইমসের বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও বিভিন্ন টেলিভিশন সহ ঢাকা থে‌কে প্রকা‌শিত জাতীয় দৈনিক  মত প্রকাশ, দৈ‌নিক দেশকাল প‌ত্রিকায় কাজ করেন।

বর্তমানে তিনি অনলাইন নিউজ পোর্টাল নয়া আলোর ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের পাশাপা‌শি সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার  স্টাফ রিপোর্টার  জাতীয়  দৈনিক অগ্রসর প‌ত্রিকার সিরাজগঞ্জ জেলা প্রতি‌নি‌ধি, রাজধানী টেলিভিশনের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়