বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

দেশের উন্নয়নের জন্য আপনারা নৌকায় ভোট দিন নির্বাচনী জনসভায় আব্দুল মমিন মন্ডল

উজ্জ্বল অধিকারী: দেশের উন্নয়নের জন্য হলেও নৌকায় ভোট দেবার আহব্বান জানিয়েছেন সিরাজগঞ্জ -৫ (বেলকুচি- চৌহালী) আসনের বর্তমান সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার মনোনীত প্রার্থী আব্দুল মমিন মন্ডল। শনিবার (৩০ডিসেম্বর) বিকেলে বেলকুচি উপজেলার  দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে দৌলতপুর কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যকালে ভোটারদের এ আহবান জানান।
প্রার্থী আব্দুল মমিন মন্ডল আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ স্মার্ট বাংলাদেশের পথে অগ্রসর হচ্ছে। গ্রাম হয়েছে শহর। তার একনিষ্ঠ পদক্ষেপের কারণে দেশের সব জায়গায় উন্নয় সাধিত হয়েছে। এই উন্নয়ন এর দ্বারা অব্যাহত রাখাতে আপনারা  অবশ্যই নৌকা মার্কাকে ভোট দিয়ে স্মার্ট বাংলাদেশ রুপান্তরে সহযোগীতা করবেন।
এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক জেলা আওয়ামীলীগের  সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক উপ-দপ্তর সম্পাদক মহসীন খাঁন রানা সহ উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়