বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তাড়াশ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি গ্রেফতার

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও তাড়াশ ডিগ্রী ক‌লে‌জের অধ্যক্ষ মনিরুজ্জামান মনিকে গ্রেফতার করেছে র‍‍্যাব-১২ ‘র এক‌টি দল। গত সোমবার (২১ অ‌ক্টোবর) দুপুরে ঢাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র্যাব-১২ এর একটি দায়িত্বশীল সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। অধ্যক্ষ মনিরুজ্জামান মনি তাড়াশ উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন ও আওয়ামী লীগের তাড়াশ উপজেলা শাখার বিগত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

জানা গেছ‌ে, গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদারের নির্বাচনী প্রচারণা সভায় তার গাড়ি বহরে হামলা চালিয়ে হত্যা চেষ্টা চালানোর ঘটনায় গত ৫ আগস্ট হাসিনা সরকারের পতনের পর বারুহাস ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ আসাদুজ্জামান তাড়াশ থানায় বাদী হয়ে ৯৯ জন কে নামীয় ও তিনশত জন কে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় অধ্যক্ষ মনিরুজ্জামান মনি কে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২২ অ‌ক্টোবর) বেলা ১১টার দি‌কে তাড়াশ থানার অ‌ফিসার ইনচার্জ আসলাম হো‌সেন ব‌লেন, সাবেক উপ‌জেলা চেয়ারম্যান‌কে মঙ্গলবার সকা‌লে সিরাজগঞ্জ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়