শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তাড়াশে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪তম জম্মদিন পালিত !

                            তাড়াশে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪তম জম্মদিন পালিত ! - সংবাদের আলো

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪তম জম্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) সকালে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় অফিসে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ মো: আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ। আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সঞ্জিত কর্মকার।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারন সম্পাদক শাহিনুর ইসলাম লাবু, তাড়াশ পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র আব্দুর রাজ্জাক, উপজেলা যুব লীগের সভাপতি আনোয়ার হোসেন খান,সাধারন সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা খাতুন মিনি, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শায়লা পারভীন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লুৎফর কবির লিমন ও উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদসহ আরো অনেকেই। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক তালুকদার।

এর আগে সকালে তাড়াশ উপজেলা পরিষদ চত্বরে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ম্যুরালে পুস্পস্তবক অর্পন করা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়