বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তাড়া‌শে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীতে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত !

                            তাড়া‌শে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীতে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত ! - সংবাদের আলো

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতি‌নি‌ধি: সিরাজগঞ্জ‌ের তাড়া‌শে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীতে শোভাযাত্রা, ক‌মি‌টির প‌রি‌চি‌তি, আলোচনা সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

সনাতন ধর্মাবলম্বীদের যুগবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ শোভা যাত্রা, আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে উপ‌জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে তাড়াশ কেন্দ্রীয় রাধা গো‌বিন্দ ম‌ন্দির থে‌কে এক বর্ণাঢ‌্য আনন্দ শোভাযাত্রা বের হ‌য়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে, তাড়াশ রাধা গো‌বিন্দ ম‌ন্দি‌রে গিয়ে শোভা যাত্রাটি শেষ হয়।

পূজা উদযাপন প‌রিষ‌দের সভাপ‌তি ও তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রজত ঘোষের সভাপ‌তি‌ত্বে ও তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও সনাতন সংস্থার সভাপ‌তি, স‌ঞ্জিত কর্মকার এর সঞ্চালনায় এক আ‌লোচনা অনুষ্ঠা‌ন অনু‌ষ্ঠিত হয়।

অনুষ্ঠান‌ উ‌দ্বোধন ক‌রেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় ক‌মি‌টির উপ‌দেষ্টা ম‌ন্ডলীর সদস‌্য, ‌পেট্রা‌েবাংলার সা‌বেক চেয়ারম‌্যান ড. হো‌সেন মনসুর।

বি‌শেষ অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন, ব্রিগে‌ডিয়ার জেনা‌রেল (অবঃ) নজরুল হাসান মা‌নিক, তাড়াশ উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম‌্যান ও যুব লী‌গের সভাপ‌তি আ‌নোয়ার হো‌সেন খাঁন, তাড়াশ পৌর সভার মেয়র আব্দুর রাজ্জাক, দেশীগ্রাম ইউনিয়‌নের চেয়ারম‌্যান জ্ঞা‌নেন্দ্রনাথ বসাক, তালম ইউ‌নিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি আব্বাছ উজ জামান, মাগুড়া ইউ‌নিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি সহকারী অধ‌্যাপক আ‌তিকুল ইসলাম বুলবুল, তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগের ম‌হিলা বিষয়ক সম্পাদক মিনতী রানী বসাক, তাড়াশ প্রেসক্লা‌বের সভাপ‌তি প্রভাষক আ‌তিকুল ইসলাম বুলবুল, সনাতন সংস্থার সাধারণ সম্পাদক সনাতন দাশ, পূজা উদযাপন প‌রিষ‌দের সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ, তাড়াশ পৌর সভার কাউ‌ন্সিলর শামীম আহ‌ম্মেদ শান্ত, বাবু তালুকদার ও রোকসানা পারভীন রুপা, যুব ম‌হিলা লী‌গের সভাপ‌তি শায়লা পারভীনসহ বি‌ভিন্ন এলাকা থে‌কে আগতো বিভিন্ন মন্দির, বিভিন্ন ধর্মীয় সংগঠনের নেতাকর্মী ও হাজার হাজার ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তী‌তে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বি‌শেষ প্রার্থনা করা হয়। মন্দিরে জন্মাষ্টমী উপলক্ষে গীতাপাঠ, পুজার্চনাসহ ধর্মীয় রীতিনীতি পালন করা হয়। উ‌ল্লেখ‌্য, আ‌লোচনা সভার পূ‌র্বে তাড়াশ উপ‌জেলা পূজা উদযাপন ক‌মি‌টির সকল সদস‌্যকে সবার সা‌থে প‌রি‌চয় ক‌রি‌য়ে দেয়া হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়