বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

টাঙ্গাইল-২ নির্বাচনে জামাতার প্রচারে শ্বশুর

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল-২ (গোপালপুর- ভূঞাপুর) আসনে জামাতার নির্বাচনী প্রচারে নেমেছেন শ্বশুর আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাহজাহান খান।

সোমবার (১ ডিসেম্বর) রাত আট ঘটিকায় টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছোট মনিরের নির্বাচনী প্রচারে মাঠে নেমেছেন তার শ্বশুর আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, শ্রমিক ফেডারেশনের সভাপতি ও সাবেক নৌমন্ত্রী শাহজাহান খান নৌকা প্রতীকের ভোট প্রার্থনা করেন। তিনি ভূঞাপুর বাসষ্টান্ড চত্ত¦রে পৌর আওয়ামী লীগের পথ সভায় বক্তব্য রাখেন।

আমিরুল ইসলাম বিদ্যুতের সভাপতিতে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, শ্রমিক ফেডারেশনের সভাপতি ও সাবেক নৌমন্ত্রী শাহজাহান খান, আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছোট মনির, নুরুল ইসলাম মোহন, তাহেরুল ইসলাম তোতা, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবুসহ আওয়াম লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়