বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ঝিনাইদহে নৌকার মিছিলের গণজোয়ার শহরে রাস্তায়

ঝিনাইদহ প্রতিনিধি: আগামী ৭ ই জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।ঝিনাইদহ ২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জনাব তাহজীব আলম সিদ্দিকী সমির নৌকা প্রতীকের পক্ষে ঝিনাইদহ পৌরসভার ৯টি ওয়ার্ডের কর্মী সমার্থকরা সন্ধ্যায় বিশাল একটি মিছিল বের করে।সন্ধ্যা ৬ টা থেকেই পৌর সভার বিভিন্ন ওয়ার্ডের নৌকা মার্কার কর্মীরা মিছিল নিয়ে উজির আলি স্কুল মাঠে জড় হতে থাকে।

সন্ধ্যা ৭ টায় নৌকা মার্কার প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমি উপচে পড়া কর্মী সমার্থকদের মাঝে উপস্থিত হলে মিছিল স্লোগানে মেতে ওঠে, নৌকাপ্রেমী জনগন।মিছিলটি উজির আলি স্কুল থেকে শুরু হয়ে মুজিব চত্বর ঘুরে পোস্ট অফিস মোড়ে এসে শেষ হয়।এসময় আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ প্রায় ১৫০০০/ কর্মী সমার্থক উপস্থিত ছিলেন।

নৌকার প্রচারনার সময় উপস্থিত বক্তারা দালালদের হুশিয়ারি দিয়ে বলেন এতদিন সরকারি সুবিধা নিয়ে আওয়ামীলীগের লেবাস ব্যবহার করে নিজেদের পেট মোটা করে কোটি কোটি টাকার মালিক হয়ে বঙ্গবন্ধুর মার্কা ,জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা প্রতীকের বিরুদ্ধে মোটা অঙ্কের টাকায় বিক্রি হচ্ছেন আপনারা মনে রাখেন ৭ তারিখের পরেও এদেশে নৌকা মার্কার সরকার জননেত্রী শেখ হাসিনাই সরকার গঠন করবেন ইনশাআল্লাহ্‌ ।সেদিন আপনাদের নৌকার বিপক্ষে দালালি করার টাকার হিসাব নেওয়া হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়