বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জামালপুর জেলা বিএনপির সভাপতি শামীম তালুকদারের উদ্যোগে পরিছন্নতা অভিযান

জামালপুর প্রতিনিধি: পরিছন্ন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জামালপুরের সরিষাবাড়ীতে পরিছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের নেতৃত্বে পৌরসভার শিল্পকলা একাডেমি ও তার আশপাশ এলাকায় এ কর্মসূচি পালিত হয়।
এসময় জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামিম বলেন, তরুন প্রজন্ম নতুন একটি বাংলাদেশর সূচনা করেছে। বাংলাদেশ আমাদের সবার। সবাই আমরা এ দেশকে ভালোবাসি। তরুণ ও প্রবীনের সমন্বয়ে পরিছন্ন একটি বাংলাদেশ গড়তে চায় আমরা।
যার যার অবস্থান থেকে পরিছন্নতার উদ্যোগ নিতে হবে। এ কাজে সবাইকে সচেতন থাকার আহবান জানান তিনি।
এতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক খায়রুল আলম শ্যামল, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাফিজুর রহমান মিলন, জেলা ছাত্রদলের সহ সভাপতি খোরশেদ আলম চয়ন, যুগ্ম সম্পাদক এবিএস সম্পদ, সদস্য খোরশেদ আলম খোকন, পৌর ছাত্রদলের আহবায়ক সোহেল রানা, উপজেলা ছাত্রদলের আহবায়ক খায়রুল ইসলাম বিদ্যুৎ, সদস্য সচিব মাসুদ রানা চপল, পৌর ছাত্রদলের আহবায়ক আব্দুল আলিম সবুজসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়