বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হোসেন মনসুর

                            জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হোসেন মনসুর - সংবাদের আলো

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হোসেন মনসুর শুভ জন্মাষ্টমী উপলক্ষে উপজেলার সনাতন ধর্মাবলম্বীসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বুধবার (১৭ই আগস্ট) এক শুভেচ্ছা বাণীতে ড. হোসেন মনসুর বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শ্রীকৃষ্ণের জন্মদিবস শুভ জন্মাষ্টমী।
সমাজ থেকে অন্যায়-অত্যাচার, অধর্ম, কুসংস্কার, নিপীড়ন ও হানাহানি দূর করে মানুষে মানুষে সাম্য, ভ্রাতৃত্ব, অকৃত্রিম ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন গড়ে তোলাই ছিলো শ্রীকৃষ্ণের মূল দর্শন। শ্রীকৃষ্ণ তার জীবনাচরণ ও কর্মের মধ্য দিয়ে সমাজে মানবপ্রেম, ন্যায় ও শান্তি প্রতিষ্ঠা করেছিলেন।

তার আদর্শ ও দর্শন অনুসরণের মাধ্যমে আমাদের আবহমানকালের সাম্প্রদায়িক সম্প্রীতি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধন আরও সুদৃঢ় হবে বলে তিনি আশা প্রকাশ করেন। শ্রীকৃষ্ণের জন্মতিথি ‘শ্রী শ্রী জন্মাষ্টমী’ উৎসবের সাফল্য এবং সবার সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়