শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জনসাধারন ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করেন – সেলিনা মির্জা মুক্তি !

                            জনসাধারন ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করেন - সেলিনা মির্জা মুক্তি ! - সংবাদের আলো

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে উল্লাপাড়া -সলঙ্গা আসনের এমপি পদে মনোনয়ন প্রত্যাশী সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের বার বার নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক, পলাশডাঙ্গা যুব শিবিরের সর্বাধিনায়ক বীরমুক্তিযোদ্ধা, উল্লাপাড়া -সলঙ্গা থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য দলের দুঃসময়ে যিনি আওয়ামী লীগের পাশে থেকে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন প্রয়াত নেতা আঃ লতিফ মির্জার কন্যা উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক সেলিনা মির্জা মুক্তি।

১ সেপ্টেম্বর শুক্রবার উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়ন এর বড়পাঙ্গাসী মাদ্রাসা চত্বরে ০৭ নং ওয়ার্ডের জনসাধারণ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক, উল্লাপাড়া -সলঙ্গা আসন থেকে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জা মুক্তি। এ সময় সেলিনা মির্জা মুক্তি বলেন, বাঙালি জাতির মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে উল্লাপাড়া -সলঙ্গা থেকে নৌকা মার্কা মনোনয়ন দেন, তাহলে আমি আশাবাদী নৌকা মার্কা বিজয় হবে ইনশাআল্লাহ। এ সময় তিনি আরো বলেন,উল্লাপাড়া -সলঙ্গা কে একটি স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তুলবো এবং আওয়ামী লীগ কে সুসংগঠিত করবো ইনশাআল্লাহ।

এ সময় বীর মুক্তিযুদ্ধা জয়নুল আবেদিনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা তুহিন মির্জা, উধুনিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি কুদ্দুস, স্বেচ্ছাসেবকলীগ নেতা ইউসুফ আহমেদ রোকন, সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ সহযোগী সংগঠন ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী বিন্দু।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়