সোমবার, ২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

গোপালপুরে ডিপ্লোমা কৃষিবিদ ইনষ্টিটিউশনের কমিটি গঠিত

জহুরুল ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের গোপালপুরে ডিপ্লোমা কৃষিবিদ ইনষ্টিটিউশনের (ডিকেআইবি) ত্রি-বার্ষিক নির্বাচন উপজেলা কৃষি প্রশিক্ষণ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) বিকালে অনুষ্ঠিত নির্বাচনে উপ-সহকারী কৃষি অফিসার মো. আসাদুজ্জামান সভাপতি ও উপ-সহকারী কৃষি অফিসার মো. আবু কায়সার রাসেল সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোহাম্মদ আব্দুল হালিম স্বাক্ষতির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্যরা হচ্ছেন- সিনিয়র সহ-সভাপতি উপ-সহকারী কৃষি অফিসার মো. শফিকুল ইসলাম খান, সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন,  যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. রাকিবুজ্জামান, অর্থ সম্পাদক মো. নূরুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ইলিয়াস হোসাইন, প্রচার প্রকাশনা ও তথ্য বিষয়ক সম্পাদক মো. রুহুল আমিন, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা চৌধুরী এবং কার্যকরী কমিটির সম্মানিত সদস্য মো. রকিবুল হাসান।

প্রসঙ্গত, আগামী ২ নভেম্বর সংগঠনের জেলা, মহানগর, অঞ্চল ও কেন্দ্রীয় কমিটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়