বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কালিহাতী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

লতিফ তালুকদার,কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী প্রেসক্লাবের নব নির্বাচিত কার্যনির্বাহী-(২০২৪-২৫) পরিষদের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ৯ মার্চ শনিবার বিকেল ৫ ঘটিকায় এলেঙ্গা বঙ্গবন্ধু ব্রীজ রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) নির্বাচনী এলাকার মাননীয় সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী এমপি।

অনুষ্ঠানের শুরুতেই নতুন কমিটির সদস্যদের পরিচিতি করিয়ে দেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ। সংগঠনের সভাপতি রঞ্জন কৃষ্ণ পন্ডীতের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কামরুল হাসান মিয়া, শুভেচ্ছা বক্তব্য ও সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বিকম, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু নাসের, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, টাঙ্গাইল উত্তর সাংবাদিক ফোরামের সভাপতি আরো উপস্থিত ছিলেন দশকিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া,সাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম,বাংড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, সাবেক বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী নেতা ,কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহআলম মোল্লা, গণ বিপ্লব পত্রিকার সম্পাদক মোশারফ হোসেন ঝিন্টু সিদ্দিকী, টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য জুবায়ের মল্লিক, মধুপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান, প্রেসক্লাবের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রশিদ আহমেদ আব্বাসী, শাহ আলম , সাবেক সাধারণ সম্পাদক দাস পবিত্র।

এসময় নির্বাচন পরিচালনা কমিটির সহ-সভাপতি রাইসুল ইসলাম লিটন, যুগ্ম- সম্পাদক আব্দুল লতিফ তালুকদার, আব্দুস সাত্তার, কোষাধক্ষ্য মেহেদী হাসান মৃদুল, দপ্তর ও পাঠাগার সম্পাদক শাহীন আলম ক্রীড়া সম্পাদক নুর নবী রবিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শামীম আল মামুন, কার্যকরী সদস্য আব্দুল কালাম আজাদ, মনিরুজ্জামান মতিন, মীর আনোয়ার হুমায়ুন কবির ,গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সদস্য দুলাল হোসেন রানা, আতোয়ার রহমান, মনির, হেলাল বাদশা, আনিসুল রহমান শেলী জাহাঙ্গীর,সবুজ, হারুন,শামীমসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অভিষেক অনুষ্ঠানের আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় টাঙ্গাইলের বিভিন্ন একাডেমীর শিল্পীরা মনমুগ্ধকর গান পরিবেশন করেন। অনুষ্ঠানে দর্শকরা রাত ১১টা পর্যন্ত আনন্দ উপভোগ করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়