বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কাঁচি প্রতিককে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সঁড়ে দাঁড়ালেন বিএনএম প্রার্থী আব্দুল হাকিম

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে নির্বাচন থেকে সঁড়ে দাড়ালেন বাংলাদেশ ন্যাশনালিস্ট মুভমেন্ট-বিএনএম প্রার্থী আব্দুল হাকিম। সোমাবার (১ জানুয়ারি) বিকেলে চৌহালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহফুজা খাতুনের বাসভবনে স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনের কর্মিসভায় যোগ দিয়ে নির্বাচন থেকে সঁড়ে দাড়ানোর ঘোষণা দেন আব্দুল হাকিম।

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে আ.লীগ থেকে আব্দুল মমিন মন্ডল, জাতীয় পার্টি থেকে ফজলুল হক, কৃষক শ্রমিক জনতা লীগের এডভোকেট নাজমুল হক, ও বিএনএম থেকে আব্দুল হাকিম সহ স্বতন্ত্র প্রার্থী হিসেবে চৌহালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস প্রতিদ্বন্তিতা করছিছেন। এখন বিএনএম এর প্রার্থী আব্দুল হাকিম নির্বাচন থেকে সঁড়ে দাঁড়ানোয় প্রার্থী কমে ৫জন হলো।

মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনের কর্মীসভায় যোগ দিয়ে নির্বাচন থেকে সঁড়ে দাঁড়ানোর ঘোষণা দিয়ে আব্দুল হাকিম বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক আমি নির্বাচন থেকে সড়ে দাঁড়ালাম। এবং আমি আব্দুল্লাহ আল মামুন ভাইয়ের কাঁচি প্রতিকের পক্ষে কাজ করবো। পরে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল মামুনের কাঁচি প্রতিকে দলমত নির্বিশেষে সবার ভোট চান তিনি।

আব্দুল্লাহ আল মামুন তার বক্তব্যে বলেন- কিছুক্ষণ আগেও যিনি আমার প্রতিদ্বন্দী ছিলেন তিনি এখন আমাকে সমর্থন দেয়ায় আমি অত্যন্ত খুশি। ভোটারদের উদ্দেশ্যে বলেন আপনারা ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে আমরা সবাই মিলে সিরাজগঞ্জ-৫ তথা চৌহালী ও বেলকুচির আগামীর উন্নয়নের ভাগি হবো।

খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহিদুর রহমান শহিদের সভাপতিত্বে কর্মিসভায় সাবেক উপজেলা চেয়ারম্যান মাহফুজা খাতুন, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আনিছ শিকদার, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহসভাপতি শহিদ তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়