বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

এনায়েতপুর প্রেস ক্লাবের ১৩ তম বর্ষপূর্তি পালিত 

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের এনায়েতপুর প্রেস ক্লাবের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনে পালিত হয়েছে। রবিবার সকালে প্রেস ক্লাবের সভাপতি আব্দুস ছামাদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক মোল্লার সঞ্চালনায় কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় টেক্সজেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ আব্দুস ছালাম, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাইদুর রহমান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য সানজিদা খাতুন,এনায়েতপুর থানা আওয়ামী লীগের সভাপতি আহমেদ মোস্তফা খান বাচ্চু,সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি, সহ-সভাপতি রাশেদুল ইসলাম, খুকনী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ ফিরোজ হাসান  অনিক, যমুনা টিভির স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, এনায়েতপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল মতিন, বেতিল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জাহিদ, ইকো ডিজাইনার ভুইয়া শাহিন সানি, এনায়েতপুর প্রেস ক্লাবের সহসভাপতি মুক্তার হাসান, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান ও সদস্য জুবায়েল হোসেন ও সোহেল রানা সহগণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়