শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উল্লাপাড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে জীবন বৃত্তান্ত জমা দিলেন সুফল !

                            উল্লাপাড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে জীবন বৃত্তান্ত জমা দিলেন সুফল ! - সংবাদের আলো

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদে উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে রাজনৈতিক জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত মারুফ বিন হাবিবের ভাগ্নে সিরাজগঞ্জ জেলা যুবলীগের সদস্য সাবেক ছাত্রনেতা আলিফ বিন আশরাফ সুফল।

মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ কার্যালয়ে জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহ্বায়ক হাসান শহীদ চঞ্চল, যুগ্ন আহ্বায়ক সন্জয় সাহা,যুগ্ন-আহ্বায়ক আলহাজ্ব সরকারের হাতে জীবন বৃত্তান্ত জমা দেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা আরাফাত হিরক। এ সময় সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী আলিফ আশরাফ সুফল জানান, দীর্ঘদিন হলো বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে ও লালন করে, বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা প্রতিককে বিজয় করার লক্ষ্যে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি । উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগ কে শক্তিশালী করার লক্ষ্যে, সংগঠনকে গতিশীল করার জন্য সাধারণ সম্পাদক পদে আমি নিজেকে যোগ্য প্রার্থী মনে করি।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উল্লাপাড়া উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত আহবান করে জেলা যুবলীগ। জেলা যুবলীগের আহবায়ক রাশেদ ইউসুফ জুয়েল ও যুগ্ম আহবায়ক হাসান আলী চঞ্চল, যুগ্ম আহবায়ক সনজয় সাহা, যুগ্ম আহবায়ক আলহাজ্ব সরকার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের ৩ সেপ্টেম্বর থেকে ৬ সেপ্টেম্বরে মধ্যে জীবন বৃত্তান্ত প্রদানের জন্য বলা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়