বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে শান্তি শৃঙ্খলা রক্ষায় মাঠে বিএনপি 

খালেক পারভেজ লালু, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: শেখ হাসিনা সরকারের পতনের পর কুড়িগ্রামের উলিপুরে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ শান্তি শৃঙ্খলা ও মানুষের জানমাল রক্ষায় বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। গত মঙ্গলবার(৬ আগস্ট) রাতে উপজেলার পশ্চিম শিববাড়ি, কালিবাড়ি, জুনাইডাঙ্গা, উমানন্দ জঙ্গল তলা, কাশির খামার এলাকাসহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন। উলিপুর উপজেলা বিএনপির সভাপতি হায়দার আলী মিঞা বলেন, উলিপুরের সকল জনগনের জানমালের নিরাপত্তার দায়িত্ব আমাদের প্রত্যেকের। সংখ্যালঘু সম্প্রদায়ের সুরক্ষায় বিএনপি বিগত দিনের ন্যায় বিএনপি তাদের পাশে রয়েছে।

আমাদের দলীয় নেতাকর্মীরা রাত জেগে তাদের বাড়িঘর পাহারা দিচ্ছে। সকলকে সাথে নিয়ে একটা স্ধুসঢ়;ন্দর উপজেলা করতে চাই। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বুলবুল, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, এস এম হাবিব নয়ন, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বাচ্চু, পৌর বিএনপি সভাপতি নূর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সোলায়মান সরকার, সাংগঠনিক সম্পাদক এহসানুল করিম প্রিন্স, উপজেলা যুবদলের আহ্বায়ক তৌফিকুর রহমান লাভলু, সদস্য সচিব সামিউল ইসলাম শামীম, পৌর যুবদলের আহ্বায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব তৌফিকুল ইসলাম প্রমুখ

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়