শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে পৌর আওয়ামী লীগের শান্তি সবাবেশ অনুষ্ঠিত

খালেক পারভেজ লালু, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: বিএনপি জামাতের নৈরাজ্য অগ্নিসন্ত্রাস, পুলিশ হত্যা ও অপরাজনীতির প্রতিবাদে কুড়িগ্রামের উলিপুরে শান্তি সবাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে পৌর আওয়ামী লীগের আয়োজনে বাককেরহাট ফাজিল ডিগ্রি মাদরাসা এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও কুড়িগ্রাম-৩ উলিপুর আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, পৌর মেয়র মামুন সরকার মিঠু।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মতি শিউলী, সাবেক দপ্তর সম্পাদক নিমাই সিংহ, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শফিক, এরশাদুন্নবী আনছারী, ডা. আনিছুর রহমান প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়