বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- তানভীর শাকিল জয় এমপি

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: দেশের চলমাণ উন্নয়নের অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট চাইলেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। বুধবার বিকেলে তিনি সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শিক্ষার গুণগত মান উন্নয়ন শীর্ষক আলোচনা ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি মায়েদের উদ্দেশ্যে তিনি এই আহবান জানান।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা আব্যাহত রয়েছে। এর ধারাবাহিকতা রাখতে হলে আবারো নৌকায় ভোট দিতে হবে। মনে রাখবেন নৌকা জিতলে উন্নয়ন জিতে যায়। একজন মা ই পারে তার সন্তানকে সঠিক নির্দেশনা দিতে। তেমনি একজন মমতাময়ী মা শেখ হাসিনাই পারে এদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটাতে। তাই আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আপনারা নৌকায় আপনাদের রায় দিন।

নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, নিশ্চিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল মাস্টার বক্তব্য রাখেন। এরপর জয় জজিরিা পূর্বপাড়া এমদাদুল উলম কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের খোঁজ খবর নেন। এসময় তাদের অনুরোধে তিনি ছবিও তোলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়