বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলমের স্মরণ সভা

আখতার হোসেন খান, ভুঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি ও ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক প্রয়াত স. ম. জাহাঙ্গীর আলমের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকালে ধনবাড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে এ স্মরণসভা হয়। উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন এতে সভাপতিত্ব করেন। গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় এ স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেজাউল করিম।

সভায় ফোরামের সহ-সভাপতি আনছার আলী, ভূঞাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ্ আলম প্রামাণিক, মধুপুর প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সম্পাদক এস. এম শহীদ, ফোরামের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিল্টন, যুগ্ম সম্পাদক আব্দুল আলীম, অর্থ সম্পাদক অভিজিৎ ঘোষ, কালিহাতী প্রেসক্লাবের সাবেক সভাপতি রশিদ আব্বাসী প্রমুখ উপস্থিত ছিলেন।

স্মরণসভায় প্রয়াত স.ম জাহাঙ্গীর আলমের বিদেহী আত্নার শান্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন ধনবাড়ী মডেল মসজিদের ইমাম। উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর বাধর্ক্যজনিত কারণে ঢাকা আনোয়ার খান মডেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। পরের দিন শনিবার ১৬ ডিসেম্বর তাঁর নিজ বাড়ী উপজেলার বলিভদ্র গ্রামে জানাজা শেষে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়