বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আওয়ামীগ অফিসটি পাপের ফসল – আব্দুর রাজ্জাক মন্ডল

উজ্জ্বল অধিকারী: “আওয়ামীলীগ অফিসটি পাপের ফসল” হিসাবে আখ্যায়িত করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) বেলকুচি উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মন্ডল।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকালে বেলকুচি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সন্মেলনে তিনি লিখিত বক্তব্য পাঠকালে এমন মন্তব্য করেন। তিনি আরও বলেন, গত ৫ আগষ্ট সৈরাচারি হাসিনা সরকারকে ছাত্র জনতা ও বিএনপি’র নেতাকর্মীরা আন্দোলনের মাধ্যমে উৎখাত করে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় জ্বালাও পোড়াও কর্মকান্ডের মাধ্যমে দখল করে। এই দখলের সাথে আমি কখনোই জড়িত ছিলাম না। আওয়ামিলীগের নেতাকর্মীরা ওই অফিস থেকে দীর্ঘ ১৫ বছর সাধারণ মানুষকে নির্যাতন সহ নানা ধরনের পাপের কার্যক্রম পরিচালিত করে আসছে । আমি কেন ওই পাপের ফসল দখল করবো।

রজ্জাক মন্ডল আরও বলেন,আমি বা আমার কোন নেতাকর্মী ওই পাপের জায়গা দখলের সাথে কখনো জড়িত ছিলাম না। কতিপয় অসাধু নেতাকর্মী সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে অসত্য তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছেন। আমি উক্ত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে যে জায়গাটি দখল করে আওয়ামিলীগ কার্যালয় নির্মাণ করা হয়েছে তা আমার পৈত্রিক সম্পত্তি। যার বৈধ কাগজপত্র ও প্রামানাধি আমার কাছে রয়েছে। আমি আমার সম্পত্তি বুঝে পেতে উপস্থিত সাংবাদিকবৃন্দ সহ ভূমি কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সন্মেলনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) কেন্দ্রীয় তাঁতি দলের যুগ্ম আহবায়ক গোলাম মওলা খাঁন বাবলু, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান সরকার, পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শফি, সাবেক পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন প্রামানিক সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়