বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

৪০০ বোতল ফেন্সডিলসহ আটক ৩, দুটি প্রাইভেটকার জব্দ 

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩ কারবারিকে আটক করেছে  জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত দুটি  প্রাইভেটকার জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২৮ মে) সকালে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটকৃতরা হলো, নীলফামারীর কিশোরগঞ্জ গ্রামের অহিদুল ইসলামের ছেলে মোঃ সুমন সরকার (৩৭), গাজীপুরের কালিয়াকৈর চালা গ্রামের আব্দুর রহিম সরকারের ছেলে মোঃ শাহীন আলম (৪১) ও বগুড়ার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম সোহাগ (৩৯)।জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জুলহাজ উদ্দীন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান এলাকায় দুইটি প্রাইভেটকারে তল্লাশী করা হয়।
এসময় দুইটি প্রাইভেটকার থেকে ৪০০ বোতল ফেন্সডিলিসহ তিন মাদক ব্যবসায়কে আটক করা হয়। মাদক কাজে ব্যহৃত প্রাইভেটকার দুই জব্দ করা হয়েছে। তিনি আরও বলেন, আটককৃত আসামী মোঃ সুমন সরকার জিয়া এর বিরুদ্ধে ১০টি মাদক মামলা ও মোঃ শহিদুল ইসলাম সোহাগের বিরুদ্ধে ১টি মামলা আদালতে বিচারাধীন। উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়