শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

হাট বারবাজার মাধ্যমিক বিদ্যালয়ে পুনর্মিলনী ও হীরক জয়ন্তী উৎসব অনুষ্ঠিত

আজিম আলী, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার হাট বারবাজার মাধ্যমিক বিদ্যালয়ে পুনর্মিলনী ও হীরক জয়ন্তী উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৬ই এপ্রিল সকাল ৮টায় রেজিষ্ট্রেশন সামগ্রী বিতরণ, ৮:৩০ আনন্দ শোভা যাত্রা, ৯:১৫ জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন,৯:৩০ শুভ উদ্বোধন,অতিথিদের আসন গ্রহণ ও ফুল দিয়ে বরণ। ১০ টার সময় পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও পবিত্র গীতা পাঠ, ১০:৩০ পুনর্মিলনী থিম সং পরিবেশন,১০:৪০ অতিথি মহোদয়দের বক্তব্য প্রদান, দুপুর ১ টায় নামাজ ও স্বাস্থ্য বিরতি।২:৩০ প্রাক্তন ছাত্র-ছাত্রীদের স্মৃতিচারণ।সন্ধ্যা ৬ টায় সম্মানিত অতিথিবৃন্দের সম্মাননা স্মারক প্রদান, সন্ধ্যা ৭ টায় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ রাত ৮টায় অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ঝিনাইদহ-৪ জনাব আনারুল আজিম আনার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য মাগুরা-২ ডক্টর বীরেন শিকদার।সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাক্তন মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ডঃ মোহাম্মদ রওশন আলী।

বিশেষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং বারবাজার ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহাবুবুর রহমান রঞ্জু।হাটবার বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রফিকুল ইসলাম।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আহবক পূর্ণমিলনী কমিটি ও চেয়ারম্যান কালিগঞ্জ উপজেলা পরিষদ জনাব জাহাঙ্গীর হোসেন ঠান্ডু।

এই অনুষ্ঠানটি আয়োজন করে হার্ট বারবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীবৃন্দ।এ সময় বক্তারা বলেন এই ধরনের অনুষ্ঠানে আসতে পেরে আজকে আমাদের খুবই আনন্দিত লাগছে।প্রতিবছরের এ ধরনের অনুষ্ঠান আয়োজন করলে আমাদের ভিতর সম্পর্কের উন্নতি হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়