বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সয়দাবাদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০১৩ ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সয়দাবাদ উচ্চ বিদ্যালয়ের সকল বন্ধুদের আয়োজনে এসএসসি ব্যাচ-২০১৩ ইফতার মাহফিল ২০২৪ যথাযথ মর্যাদায় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ এপ্রিল ) সন্ধ্যায় সয়দাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে জাঁকজমকপূর্ন এই ইফতার মাহফিল আয়োজিত হয়। পরিকল্পনা অনুযায়ী সকাল থেকেই প্রোগ্রামের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।কারো সাথে দেখা প্রতিনিয়ত আবার কারো সাথে দেখা বেশ কয়েক বছর পর । ৫ বছর এক সাথে কাটানো বন্ধুরা জীবন জীবিকারতাগিদে বিভিন্ন জায়গায় ব্যস্ত । শত ব্যস্ততা আর যান্ত্রিকতার ভিড়েও দীর্ঘদিন পর সব বন্ধুরা একসাথে মিলিত হয়ে অতীতের স্মৃতি স্বরণ করে এবং প্রত্যেকে একে অপরের সাথে হাসি-আনন্দ ভাগ করে নেয়, এ যেন ঠিক ঈদের খুশি।

স্কুল জীবনের ইতি ঘটলেও সবাই যেন এক পরিবারের সদস্য, সে প্রত্যয় নিয়ে আগামী দিনের উজ্জ্বল ভবিষ্যত গড়তে কাজ করে যাচ্ছে গর্বিত ব্যাচটির সকলেই। ১০ বছর আগে যে স্থান ত্যাগ করা হয়েছে সেখানে এই পূরন মুখ গুলো আবারো ছোট বেলাকে মনে করিয়ে দিলো ২৮ রোমজান এই ইফতারের মাধমে। আবারো মনে করিয়ে দেয় বন্ধু মানে হৃয়ের বন্ধন । বন্ধুন মানে মন ভালো করার বস্তুু।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----