শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

স্বাস্থ্য সচেতনামূলক এবং সামাজিক কাজে  অবদানের জন্য ৬ জনকে স্মারক সন্মাননা ও সনদপত্র প্রদান 

                            স্বাস্থ্য সচেতনামূলক এবং সামাজিক কাজে  অবদানের জন্য ৬ জনকে স্মারক সন্মাননা ও সনদপত্র প্রদান  - সংবাদের আলো

আজিজুর রহমান মুন্না: সিরাজগঞ্জের কামারখন্দে স্বাস্থ্য সচেতনামূলক এবং সামাজিক কাজে বিশেষ   অবদানের জন্য ৬ জনকে স্মারক সন্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে।

সুনামখ্যাত এনজিও  এনডিপি’র   কৈশোর কর্মসূচি’র আয়োজনে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় রবিবার সকালে কামারখন্দে বাগবাড়িতে অবস্থিত এনডিপি এনজিওর প্রধান কার্যালয়ের   হলরুমে অনুষ্ঠানে উক্ত  সামাজিক স্বাস্থ্য সচেতনতামুলক এবং সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য ৬ জনকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি  এনডিপির  উপ-পরিচালক  আবু নাঈম মোঃ জুবায়ের খান। এসময়ে  বক্তব্য রাখেন,  এনডিপি’র  সিনিয়র প্রোগ্রাম অফিসার  মোঃ ফজল করিম।

অনুষ্ঠানে স্বাস্থ্য সচেতনামূলক এবং সামাজিক কাজে  অবদানের জন্য স্মারক সন্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয় – কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের আব্দুল জলিল স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদ, কোনাবড়ি ইছহাক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সবুর, ভদ্রঘাট শামছুন মহসীন উচ্চ বিদ্যালয়ের সহকারী  প্রধান  কাছিদা খাতুন রোজী, ভদ্রঘাট ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক মোঃ আব্দুর রাজ্জাক,  ভদ্রঘাট ইউপি সদস্য  মোঃ আব্দুস ছাত্তার, ঝাঐল ইউপির সদস্য  মোছাঃ নাছিমা খাতুন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----