শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

স্বাস্থ্যমন্ত্রীর গ্রামে সনাতন ধর্মাবলম্বীদের নিয়ে নির্বাচনী উঠান বৈঠক

দীপক সূত্রধর, মানিকগঞ্জ সদর: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মানিকগঞ্জ-৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পক্ষে সনাতন ধর্মাবলম্বীদের নিয়ে নির্বাচনী প্রচারণা করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সদর থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক এম এ ইরাদ কোরাইশী ইমন ও তার ভাই জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশী সুমন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নে ভোলানাথের বাস ভবনে ইমনের আয়োজনে ৭নং ওয়ার্ডের সনাতন ধর্মাবলম্বীদের সাথে এই নির্বাচনী উঠান বৈঠক করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে গড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুশীল কুমার সাহা,৭ নং ওয়ার্ড মেম্বার মোঃ আতোয়ার রহমান,গড়পাড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় কুমার সাহা, বিশিষ্ট সমাজ সেবক শ্যামল কুমার সাহা প্রমুখ অধ্যাপক জিতেন্দ্র নাথ মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন।

এছাড়াও এই ওয়ার্ডের সনাতন ধর্মাবলম্বীরা সহ বিভিন্ন শ্রেণী পেশার নারী-পুরুষ ভোটার উপস্থিত ছিলেন।

বক্তব্যে ইরাদ কোরাইশী ইমন বলেন, জাহিদ মালেক স্বপন আমাদের ঘরের সন্তান, সে আমাদের পরিবারের সদস্য। আপনাদের হিন্দু ধর্মে যেমন প্রতিবেশীর প্রতি হক আদায়ের কথা বলা আছে। তেমনি মুসলিম ধর্মেও একই কথা বলা হয়েছে প্রতিবেশীর হক। সে যে ভোট পায় প্রতিবেশী এইটা তার হক। আর এইটা তার আমাদের কাছে চাওয়ার কিছুই নাই।

ইমন বিশ্বাস করেন,এই গ্রাম থেকে যারা ভোট দিতে যাবে তারা জাহিদ মালেক কেই ভোট দিতে যাবে। অন্য কাউকে ভোট দেবার প্রশ্নই আসে না। কেউ এসে যদি বলেও ঐ ছেলেটা জাহিদ মালেক’কে ভোট দেয় নাই এটা অন্য কেউ বিশ্বাস করতে পারে কিন্ত আমি করি না। কারণ এইটা জাহিদ মালেকের এলাকা। সকল বক্তারা ভোটারদের আগামী ৭ জানুয়ারি সকাল সকাল ভোট কেন্দ্রে যেয়ে ভোট দেবার আহ্বান জানান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----