বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সোনাইমুড়ীতে রাতের অন্ধকারে ঘরে ঢুকে হামলা হাসপাতালে বৃদ্ধার মৃত্যু

অনুপ সিংহ, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে রাতের অন্ধকারে ঘরে ঢুকে হামলায় আহত বৃদ্ধা কাজল রানী সাহা মারা গিয়েছেন। গত রবিবার (২৩ জুন) রাতে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ময়নাতদন্ত শেষে (২৪ জুন) রাতে শবদাহ সম্পন্ন হয়েছে।

ডাকাতির ঘটনায় গত (২৫ মে) শাহাবুদ্দিন প্রকাশ সুজনকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান করে একটি দেশীয় তৈরি পাইপগান, এক রাউন্ড কার্তুজ ও একটি লোহার দা উদ্ধার করা হয়।

জানা যায়, গত ২২ মে রাতে সোনাইমুড়ীর পূর্ব চাঁদপুর গ্রামের প্রবাসী বিশ্বজিত সাহার টিনশেড ঘরের ভিতর চুরি হয়। চোর দেখে নিহতের স্বামী সিন্দু রঞ্জন সাহা চিৎকার দিলে কাঠের বাটাম দিয়ে তাকে এলোপাথাড়ি মারধর করে ডাকাতেরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে স্বামীকে বাঁচাতে কাজল রানী সাহা এগিয়ে এলে তাকেও কাট দিয়ে মাথায় আঘাত করা হয়। এতে কাজল সাহার মাথার খুলি ফেটে রক্তক্ষরণ হয়। ৭২ বছর বয়সী বৃদ্ধা কাজল রানী সাহা ৩২ দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জালড়ে পরাজিত হন।

ডাকাতির ঘটনায় পূর্ব চাঁদপুর গ্রামের সিন্ধু রঞ্জন সাহার ছেলে বিশ্বজিৎ সাহা গত ২৫ মে সোনাইমুড়ী থানা একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে শাহাবুদ্দিন প্রকাশ সুজনকে আটক করে। আসামির স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে আসামির বাড়ি থেকে একটি দেশীয় তৈরি পাইপগান, এক রাউন্ড কার্তুজ ও একটি লোহার দা ও ডাকাতি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করে পুলিশ।

ডাকাতির ঘটনায় আসামি শাহাবুদ্দিন প্রকাশ সুজন এখন জেল কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে হত্য মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----