বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে ৫৭ কেজি গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জে র‌্যাব-১২ সদর কোম্পানি ও র্যাব-১২’র যৌথ অভিযানে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকা হতে ৫৭ কেজি গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রপ্তার ও ১টি পিকআপ জব্দ করা হয়েছে। শুকবার (২৮ জুন) সন্ধ্যায় এক প্রেস বিফ্রিং এর মাধ্যমে নিশ্চিত করেছেন র্যাব-১২’র কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান। এসময় তিনি জানান, বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত র্যাবের অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে পিক-আপ যোগে গাঁজা বহন করছে এমন তথ্যের ভিত্তিতে ঢাকা-রংপুর মহাসড়কে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সয়দাবাদ এলাকায় পিকআপ হতে ৫৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এছাড়াও ঘটনাস্থল থেকে কুমিল্লা জেলার দেবীদ্বার থানার পুয়াবাড়ী গ্রামের আলী আশরাফের ছেলে আল আমিন (২৫), হোসেনপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে সাব্বির হোসেন (১৯) ও মোরশেদের ছেলে আনিছ আহম্মেদকে (২৩) আটক করা হয়েছে। গাঁজা ক্রয়বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল,নগদ ৬ হাজার ৬শত ৭০টাকা এবং ১টি বলেরো পিকআপ জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়