রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে ১৯৮ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মো:পারভেজ সরকার:  সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন এলাকা হতে ১৯২ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২’র সদস্যরা। বৃহস্পতিবার  বিকেলে গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়- ৩০ মে  সকাল ১০ টায়   গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন ঘুরকা বাজারস্থ পাপিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে রংপুর টু ঢাকা মহাসড়কের উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯৮ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত ভুট্টা বোঝাই ০১টি ট্রাক, ০২টি মোবাইল ফোন ও নগদ ১,৭৯০ টাকা জব্দ করা হয়েছে। র‌্যাব আরো জানায়, আসামি দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে ট্রাকযোগে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামিরা হলেন, নীলফামারী জেলার ডিমলা থানার ডালিয়া গ্রামের, আমিনুর রহমানের  ছেলে মোঃ পারভেজ ইসলাম  (২২) এবং ছোটখাতা গ্রামের সোলেমান মন্ডলের ছেলে, মো. হৃদয় ইসলাম (২০)। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে  সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে   বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছেন, র‌্যাব-১২’র সিপিএসসি স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়