বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে ১১৫ গ্রাম হেরোইনসহ ৩ জন গ্রেপ্তার

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ সদর থানাধীন বাজার স্টেশন সংলগ্ন সম্পা সুইটস্ এন্ড কনফেকশনারীর সামনে থেকে ১১৫ গ্রাম হেরোইনসহ মোঃ রাকিবুল ইসলাম(৩২), ও মোঃ রুহুল আমিন শেখ(৩৫) এবং মোছাঃ মমতাজ খাতুন(২০) নামের তিন জন মাদক কারবারি গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি)। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুলহাজ উদ্দীন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (৬ জুন) ভোর ৪:১০ মিনিটের সময় সিরাজগঞ্জ থানাধীন সিরাজগঞ্জ পৌরসভাস্থ বাজার স্টেশন সংলগ্ন সম্পা সুইটস্ এন্ড কনফেকশনারীর সামনে পাকা রাস্তার উপর হতে আসামী মোঃ রাকিবুল ইসলাম(৩২) রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাটিকাটা গ্রামের মোঃ জরিপ আলীর ছেলে ও মোঃ রুহুল আমিন শেখ(৩৫) সিরাজগঞ্জ জেলার সদর থানার মামুদপুর মৌলবিপাড়া গ্রামের মৃত সেলিম শেখের ছেলে এবং মোছাঃ মমতাজ খাতুন (২০) (স্থায়ী ঠিকানা) চাঁপাইনবাবগঞ্জ থানা জেলার চর দূর্লভপুর গ্রামের মোঃ ওবাইদুল্লাহ মেয়ে (বর্তমান ঠিকানা) শ্রীমন্তপুর গ্রামের (ফাহারুলের বাসার ভাড়াটিয়া) গোদাগাড়ী থানার রাজশাহী জেলাদের হেফাজত হতে সর্বমোট ১১৫(একশত পনের) গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়