মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জে বাংলাদেশর বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দৈনিক যায়যায়দিন ১৮ বছর পেরিয়ে ১৯ বর্ষে পদার্পণ উপলক্ষে সিরাজগঞ্জ যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় শহরের এসএস রোডস্থ্য ডাব্লিউ এফ রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি নাজমুল নাজমুল হাসান তালুকদার রানা, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, কাউন্সিলর মামুনুর রশিদ মামুন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, দৈনিক সিরাজগঞ্জ প্রতিদিনের নির্বাহী সম্পাদক মোঃ ইসমাইল হোসেন। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার আবু তালহার সভাপতিত্বে ও এটিএন বাংলা, এটিএন নিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি ফেরদৌস হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিন এর সিরাজগঞ্জ প্রতিনিধি এইচএম মোকাদ্দেস, শুভেচ্ছা বক্তব্য রাখেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক ডাঃ পারভেজ রায়হান, সলঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম দুলাল উদ্দিন আহমেদ, হাটিকুমরুল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসাইন প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য দৈনিক জনকণ্ঠের ষ্টাফরিপোর্টার মোঃ নূরুল ইসলাম বাবু, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলা ভিশনের জেলা প্রতিনিধি হারুন অর রশিদ খান হাসান, প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ও আলোকিত বাংলাদেশ এর জেলা প্রতিনিধি এস,এম তফিজ উদ্দিন, সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি টিএম এ হাসান, আজকাল খবরের জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, চ্যালেন ২৪ এর স্টাফ রিপোর্টার হীরুক গুন,এনটিভির জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্না,যমুনা টিভির স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, এস এ টিভির জেলা প্রতিনিধি রহমত আলী, সময় টিভির স্টাফ রিপোর্টার রিংকু কুন্ডু, আর টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি ইউসুফ দেওয়ান রাজু, ঢাকা পোস্ট এর জেলা প্রতিনিধি শুভ কুমার ঘোষ, দৈনিক মানব কষ্ঠের জেলা প্রতিনিধি এম এ মালেক, সাংবাদিক শাম্মির আহমেদ আজমির, সাংবাদিক ছট্টু আহমেদ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সদস্যবৃন্দ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়