রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে উপজেলা পর্যায়ে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি’র আওতায় অবদান রাখায় সন্মাননা স্মারক প্রদান

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জে সুনামখ্যাত ঐতিহ্যবাহী এনডিপি এনজিওর আয়োজনে উপজেলা পর্যায়ে ৪টি উপজেলার সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় কৈশোর কর্মসূচির সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১১ টার দিকে কামারখন্দ উপজেলার বাগবাটীতে ন্যাশনাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এনডিপি) এর প্রধান কার্যালয়ের হলরুমে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, এনডিপি’র নির্বাহী পরিচালক আলহাজ্ব মোঃ আলাউদ্দিন খান। অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কামারখন্দ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ আমিনুল ইসলাম, বেলকুচি প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল ওয়াদুদ সূর্য, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষক আলহাজ্ব তাজ আহমেদ প্রমুখ।

সিরাজগঞ্জ সদর উপজেলার কৈশোর কর্মসূচির বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখায় দৈনিক সকালের সময় পত্রিকা’র সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ আজিজুর রহমান মুন্না, সংগীত শিল্পী ও সাবেক ব্যাংকার রেজাউল করিম, সাবেক প্রবীন শিক্ষক ও সমাজ সেবক আলহাজ্ব তাজ মোহাম্মদ, ফয়সাল আহমেদ ফাহিম সম্মাননা স্মারক ভূষিত হন। এছাড়াও সম্মাননা স্মারক পান, রায়গঞ্জ উপজেলায় সামাজিক কর্মকাণ্ডে অবদান রাখায়, মাই টিভি সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি এইচ.এ.মোনায়েম, ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুল্লাহ আল মামুন সরকার, সমাজসেবিকা ও শিক্ষিকা মাহবুবা খাতুন, রায়গঞ্জ পৌর কাউন্সিলর, কবি, শিল্পী ওবায়দুল ইসলাম, বেলকুচি উপজেলার সাবেক শিক্ষক ও বেলকুচি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী মোঃ সাইদুর রহমান, যমুনা টেলিভিশনের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি গোলাম মোস্তফা রুবেল, বিশিষ্ট সংগীত শিল্পী হামিদ মোহাম্মদ, বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব মুসা হাসেম। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, এনডিপি কৈশোর কর্মসূচি’র সিনিয়র প্রোগ্রাম অফিসার মোঃ ফজল করিম। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, এনডিপি কৈশোর কর্মসূচির উপজেলা প্রোগ্রাম অফিসার (ইনচার্জ) আরিফা সুলতানা, মুজিবুর রহমান, বাপ্পি সরকার। এসময়ে চন্ডিপুর কিশোর ক্লাবের মেনটর কাওসার ইসলাম রিমন,নুরনগর কিশোরী ক্লাবের মেনটর মুক্তি খাতুন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়