শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জের দুই উপজেলায় চেয়ারম্যান পদে মতিন ও শুভন বিজয়ী

উজ্জ্বল অধিকারী: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে সিরাজগঞ্জের কামারখন্দ ও রায়গঞ্জ উপজেলায় ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে কামারখন্দ উপজেলায় বিজয়ী হয়েছেন কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন চৌধুরী। তিনি আনারস প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ২৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ১৭৮ ভোট।রায়গঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম হোসেন শুভন সরকার। তিনি ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৭০ হাজার ৮৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ইমরুল হোসেন তালুকদার ইমন। তিনি দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ৮০৫ ভোট।

রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরান হুসাইন রাতে প্রাথমিক ভাবে এই দুই উপজেলার বেসরকারীভাবে ফলাফল ঘোষনা করেন।কামারখন্দ উপজেলায় ৫৫টা ভোট কেন্দ্রে ১ লক্ষ ২১ হাজার ভোটার তাদের ভোট প্রদান করেন অপর দিকে রায়গঞ্জ উপজেলায় ১০৯টি ভোট কেন্দ্রে ২ লক্ষ ৬১ হাজার ভোটার তাদের ভোট প্রদান করেন। কামারখন্দে ৫ জন রায়গঞ্জে ৪ জন চেয়ারম্যান প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----