সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরিষাবাড়ীতে হারানো মোবাইল উদ্ধার করে বুঝিয়ে দিল পুলিশ 

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে বিভিন্ন সময় হারিয়ে যাওয়া বা চুরি হওয়া বেশ কিছু মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃতি মালিকদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। সোমবার (২৭ মে)  দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান।
পুলিশ জানায়, সরিষাবাড়ী থানার বিভিন্ন এলাকা থেকে ৯ জনের মোবাইল ফোন হারিয়ে যায়। এ ঘটনায় মোবাইল মালিকরা থানায় সাধারণ ডায়েরি করে। এর পর থেকে পুলিশ তাদের প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করেন।
মোবাইল হাতে পেয়ে মালিকরা জানান, ‘পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া মোবাইল ফেরত পেয়ে অনেক আনন্দিত তারা। সরিষাবাড়ী থানা পুলিশের কার্যক্রম অনেক ভালো। কোন অর্থ খরচ না করেই হারিয়ে যাওয়া ফোন আমরা ফেরত পেয়েছি বলে জানান তারা।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, সাধারণ ডায়েরির পর পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করেছে। এরপর মোবাইল ফোন মালিকদের ডেকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----