শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরিষাবাড়ীতে মাহেন্দ্র ট্রাক্টরের চাপায় শ্রমিক নিহত

জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়িতে মাহেন্দ্র ট্রাক্টরের চাপায় শান্ত মিয়া (১৭) নামে এক শ্রমিক নিহত হয়েছে। শনিবার (৮ জুন)  সকালে পৌরসভার চরবাঙ্গালী এলাকায় বাউসী বাজার ধনবাড়ী-সরিষাবাড়ী প্রধান সড়কে এ ঘটনা ঘটেছে। নিহত শান্ত মিয়া ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ী গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে।  উপজেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাষ্টার রহুল আমিন বলেন, বাউসী চরবাঙ্গালী এলাকায় ধনবাড়ী সড়কে শনিবার সকালে পিছন থেকে মাহেন্দ্র ট্রাকক্টর সামনে থাকা আরেকটি মাহেন্দ্র টাক্টরকে ধাক্কা দেয়।
এসময় হেলপার শান্ত মিয়া গাড়ী থেকে ছিটকে পড়ে গেলে পিছনের টাক্টরের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায় হেলপার শান্ত মিয়া। ঘাতক ট্রাক্টরের চালক রুবেল মিয়া ঘটনার পর পরই গাড়ীটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। সংবাদ পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সরিষাবাড়ী থানার উপপরিদর্শক মুর্শিদ আলম সাংবাদিকদের জানান, সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়