শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরিষাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে ধানের বীজ বিতরণ

জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে সাম্প্রতিক বন্যায় ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে বন্যা দূর্গতদের মাঝে রোপা আমন ধানের বীজ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) বিকালে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলার শিশুরা বাঘমারা এলাকায় ধানের বীজ বিতরণ করা হয়।  কৃষি মন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তার ভার্চুয়াল ভিডিওতে সংযুক্ত হয়ে এ বিতরণের উদ্বোধন করেন।
ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ আবু মো: এনায়েত উল্লাহ সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, জামালপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক জাকিয়া সুলতানা, অতিরিক্ত উপপরিচালক (পিপি) জেসমিন জাহান,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অনুপ সিংহ, উপ সহকারি কৃষি কর্মকর্তা শরিফুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা প্রমুখ।উল্লেখ উপজেলায় সাম্প্রতিক বন্যায় ১৫ শত হেক্টর ফসলি জমি পানিতে নিমজ্জিত হয়। কৃষকের এই ক্ষয়ক্ষতি পুষিয়ে দিতে বন্যা দূর্গত ১২০ জন কৃষককে ৫ কেজি করে রোপা আমন ধানের বীজ বিতরণ করা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----