মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরিষাবাড়ীতে জিপিএ -৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা 

সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে এসএসসি ও সমমান পরিক্ষায় জিপিএ -৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার (২৬ মে) সকালে এম এ সাত্তার মেমোরিয়াল কলেজ মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজন করে এম এ সাত্তার মেমোরিয়াল কলেজ। এম এ মেমোরিয়াল কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি প্রকৌশলী মো. শওকত আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আব্দুর রশিদ এমপি। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,এম এ সাত্তার মেমোরিয়াল কলেজ একদিন দেশের মধ্যে

প্রথম স্থান অর্জন করবে। সার্টিফিকেট অর্জন করাই প্রকৃত শিক্ষা নয়। তোমাদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে। প্রকৃত শিক্ষা সৎ ও নিষ্ঠার সাথে জীবন যাপন করতে শেখায়, বিপন্ন মানুষের পাশে দাঁড়াত শিখায়। আগামী দিনে তোমরাই দেশ পরিচালনা করবে। তোমাদের দেশ প্রেমী হতে হবে। এতে বক্তব্য রাখেন, মেলান্দহ বঙ্গমাতা শেখ ফজিলাতুত্রছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মাহবুব মোমতাজ,,পৌর মেয়র মনির উদ্দিন, ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক,সামস উদ্দিন, বয়ড়া ইসরাইল আহম্মদ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব,এম এ সাত্তার মেমোরিয়াল কলেজ দাতা সদস্য প্রকৌশলী জোবাইদুল ইসলাম প্রুমখ। পরে এসএসসি ও সমমান পরিক্ষায় জিপিএ -৫ পাওয়া ২০০ শতাধিক শিক্ষার্থীদের সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়