সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরিষাবাড়ীতে ট্রাকচাপায় সাইকেল আরোহী  নিহত চালক আটক

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাক চাপার নয়ন মিয়া নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় চালককে আটক ও ঘাতক ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ।  শুক্রবার (১৪ জুন) সন্ধায় উপজেলার পিংনা ইউনিয়নের গোপালগঞ্জ গরুহাট এলাকায় সরিষাবাড়ী-ভুয়াপুর মহাসড়কে এ ঘটনা ঘটেছে।  নিহত নয়ন মিয়া উপজেলার আওনা ইউনিয়নের আওন গ্রামের আনোয়ারা হোসেনের ছেলে। নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধায় নয়ন মিয়া বাইসাইকেল যোগে বাড়ী থেকে বের হয়।
পিংনা গরুহাট সংলগ্ন সরিষাবাড়ী -ভুয়াপুর সড়কে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এসময় নয়ন মিয়া গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে নয়ন মিয়া মারা যায়।  এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় চালককে আটক ও ঘাতক ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----