শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সন্ধ্যায় বাসায় ফিরছেন খালেদা জিয়া

সংবাদের আলো ডেস্ক: রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ১১ দিন ধরে চিকিৎসাধীন থাকার পর আজ সন্ধ্যায় বাসায় ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার (২ জুলাই) বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এভারকেয়ার হাসপাতাল থেকে আজ সন্ধ্যায় খালেদা জিয়া বাসায় ফিরতে পারেন।এর আগে ২২ জুন রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন খালেদা জিয়া। এরপর তাকে ওই হাসপাতালে নেওয়া হয়। ২৪ জুন তার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়। এদিকে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সরব হয়ে উঠেছে বিএনপি।

 

শনিবার (২৯ জুন) বিকেলে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের উদ্দেশে বলেন, আমরা খুব পরিষ্কার করে বলতে চাই, দেশনেত্রীকে মুক্ত করুন। অন্যথায় আপনাদের (সরকার) যেকোনো পরিণতির জন্য তৈরি থাকতে হবে। এ দেশের মানুষ কখনই তাকে (খালেদা জিয়া) এভাবে অন্যায়ভাবে কারাগারে বন্দি অবস্থায় চলে যেতে দেবে না। এটা আপনাদের মনে রাখতে হবে।বুধবার (৩ জুলাই) দেশের সব জেলায় সমাবেশের ডাক দিয়েছে বিএনপি।

 

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়