বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক: নরসিংদীর শিবপুরে মাদ্রাসা শিক্ষার্থীকে (১০) বলাৎকারের অভিযোগে শিক্ষককে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার আয়ুবপুর ইউনিয়নের শানখোলা মাদ্রাসা ও এতিমখানা থেকে ওই শিক্ষককে আটক করা হয়। অভিযুক্ত শিক্ষক মুহসীন আলম কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের তারাকান্দি গ্ৰামের বাসিন্দা। তিনি শিবপুর শানখোলা মাদ্রাসা ও এতিমখানার সহকারী শিক্ষক। স্বজনরা জানান, মাদ্রাসার ওই আবাসিক শিক্ষার্থী ছুটিতে বাড়িতে আসার পর আর মাদ্রাসায় যেতে চাইছিল না। শনিবার সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার জন্য চাপ দিলে সে মাদ্রাসায় না গিয়ে কান্নাকাটি করতে থাকে। পরে মা বাবার কাছে বলাৎকারের ঘটনা জানায়। ঘটনার খবরে অভিভাবক ও স্থানীয়রা ক্ষোভে ফুঁসে ওঠে।

অভিযুক্ত শিক্ষককে আটক করে স্বজন ও স্থানীয়রা। পরে, পুলিশ অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি কাউছার আলম প্রধান বলেন, দুই বছর ধরে এখানে শিক্ষকতা করছেন মাওলানা মোহাম্মদ মুহসীন। অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। অভিযোগ প্রমাণিত হলে ওই শিক্ষকের শাস্তি দাবি করেন তিনি। শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ উদ্দিন বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। এখনও মামলা হয়নি, তদন্ত চলমান রয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----