মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শার্শায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টার: ৬ষ্ঠ জাতীয় উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে যশোর জেলার শার্শা উপজেলায় প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন ক্ষমতাসীন আ.লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী- মোঃ সোহরাব হোসেন(পর পর দুইবারের সাবেক ১০নং শার্শা ইউপি চেয়ারম্যান ২০১১-২০২১)।

শনিবার(২৭ এপ্রিল) সকাল ১১টায় শার্শা উপজেলাধীন নাভারণ বাজারস্থ “হক কমিউনিটি সেন্টার” এ আয়োজিত ঐ মতবিনিময় অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিকগণ ছাড়াও উপস্থিত ছিলেন- “প্রেসক্লাব যশোর” এর সাধারণ সম্পাদক-মোঃ তৌহিদুর রহমান,”দৈনিক জনকন্ঠ” এর (শার্শা+বেনাপোল) প্রতিনিধি-মোঃ আবুল হোসেন সহ যশোর থেকে আসা বেশ কয়েকজন সিনিয়র সাংবাদিকবৃন্দ। আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠিত ঐ সভায় পবিত্র কোরআন তেলাওয়াত শেষে স্বাগতিক বক্তব্য রাখেন অনুষ্ঠানের মূখ্য নায়ক শার্শা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক,চেয়ারম্যান পদপ্রার্থী-মোঃ সোহরাব হোসেন। স্বাগতিক বক্তব্যে তিনি বলেন- ” স্থানীয় সরকারের শার্শা জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়নের কাজ এগিয়ে নিয়ে যেতে চায়।

যে সমস্যাগুলো আছে সেগুলো চিহ্নিত করে আগামীতে এক সাথে সকলের সমন্বয়ে কাজ করবো। সেক্ষেত্রে তৃণমূল পর্যায়ের জনপ্রতিনিধিদের সহযোগিতা সবচেয়ে বেশি প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মান্যবর শার্শার সাংসদ আমার প্রিয় নেতা আমাকে পাঠিয়েছেন শার্শার মানুষের সেবা করার জন্য। আমি সকলকে নিয়ে একসাথে কাজ করে একটি সুন্দর শার্শা উপহার দিতে চাই। যা দেশের মধ্যে একটি রোল মডেল হবে। সেজন্য সবাই আমাকে সহযোগিতা করবেন। আপনারা সাংবাদিকগণ সকলে আমার পাশে থাকলে অবশ্যই আমি পারব”।এর আগে মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সোহরাব হোসেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন-নাভারণ ডিগ্রি কলেজের প্রভাষক-বনি আবু বকর।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়