সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়গঞ্জে শ্রমজীবীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

রায়গঞ্জ প্রতিনিধি: সারাদেশ জুড়ে চলমান তীব্র তাপদাহের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে সিরাজগঞ্জের রায়গঞ্জে শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক টি এম আব্দুল মজিদ ও তার সহধর্মিণী কুলসুম তালুকদার।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার সোনাখাড়া ইউনিয়নের নিমগাছী বাসস্ট্যান্ড এলাকায় তীব্র তাপদাহের মধ্যে ৫০০ পানির বোতল, ৫০০ পিছ স্যালাইন, ৫০০ পিছ জুসের বোতল পথচারী, রিকশা ও ট্রাক চালকসহ শ্রমজীবীদের কিছুটা স্বস্তি দিতে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। এ বিষয়ে সোনাখাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা টি এম আব্দুল মজিদ বলেন, চলমান তাপদাহ থেকে সহসাই মিলছে না মুক্তি, অসহনীয় তাপপ্রবাহ অব্যাহত রয়েছে।

তাই আমি ব্যক্তিগত উদ্যোগে আজ পথচারী, রিকশা ও ট্রাক চালকসহ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করেছি।তিনি আরও বলেন, মানুষ মানুষের জন্য এই কথায় বিশ্বাস রেখে সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগত উদ্যোগে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। একইসঙ্গে সামর্থ্যবান ব্যক্তিদের এই তীব্র তাপদাহে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----