রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়গঞ্জে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার! ১টি ট্রাক জব্দ

মো: পারভেজ সরকার, রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ  ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২’র সদস্যরা। গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়- গতকাল শনিবার (২৯ জুন) বিকেল ৪ টায়   গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল, সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার  সলঙ্গা থানাধীন, ঘুরকা বাজার এলাকায়- ঢাকা-বগুড়া মহাসড়কে একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে।চেকপোস্ট চলাকালীন একটি চালবাহী ট্রাকে লুকানো অবস্থায় ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়াও মাদক ব্যবসায়ীদের সাথে থাকা বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল ফোন, ০৫টি সিম কার্ড, নগদ ৭,৮৭৫ টাকা এবং ০১টি ট্রাক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, জয়পুরহাট জেলার, পাঁচবিবি থানার, পূর্ব রামচন্দ্রপুর গ্রামের, মৃত কফিল উদ্দিনের ছেলে মোঃ শাহিন খান (২৭) এবং মো. হারেজ উদ্দিনের ছেলে, মো. মেহেদী হাসান (২১)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সলঙ্গা থানায়, একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছেন, র‌্যাব-১২’র সিপিএসসি স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়