শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রংপুরে অঞ্জলিকা-র জমজমাট কবিতা অনুষ্ঠান

রংপুর প্রতিনিধি: রংপুরের মননশীল সাহিত্য পত্রিকা অঞ্জলিকার উদ্যোগে অনুষ্ঠিত হলো জমজমাট কবিতা অনুষ্ঠান । কবিতা আড্ডা নামের এই অনুষ্ঠানে সভাপতিত্ব  করেন পত্রিকা সম্পাদক কবি দিলরুবা শাহাদৎ । অনুষ্ঠানে শুভেচ্ছা কথা বলেন পত্রিকার প্রধান পৃষ্ঠপোষক শিল্পপতি মো: শাহাদৎ হোসেন , সাংস্কৃতিক ব্যক্তিত্ব ডাঃ মফিজুল ইসলাম মান্টু , অধ্যাপক শাহ আলম, লেখক আনোয়ারুল ইসলাম রাজু , কবি আজহারুল ইসলাম আল আজাদ ,কবি হাই হাফিজ  জনস্বাস্থ্য আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বেলাল আহমেদ ও লেখক এম এ ফাত্তাহ ।
কবিতা আড্ডায় স্বরচিত কবিতা পাঠ ও আবৃত্তিতে অংশ নেন, হেলেন আরা সিডনী, নাহিদা আখতার,  জাকিয়া সুলতানা চৈতী, রুমানা শারমিন , সাহিনা সুলতানা, জিন্নাতুন নাহার, এমাদ উদ্দিন আহমেদ , আহসান হাবিব রবু, মোরশেদ সারওয়ার জুয়েল, জেনিফার এলি, শাহ আলম,  সেলিনা সাত্তার শেলী, মুসাফা আখতার, সুমাইয়া বিনতে সিফাত শুধু, মনিরুজ্জামান, আল আমিন সমাপ্ত, মোকতার হোসেন  প্রমুখ । কবিতা আড্ডায় গান গেয়ে শোনান, রওশন আরা সোহেলী, ডাঃ সর্মপিতা ঘোষ তানিয়া, মাকসুদার রহমান মুকুল , মাহমুদা আকতার মিলা । কবিতা আড্ডা উপস্থাপন করেন সাংবাদিক কবি মাহবুবুল ইসলাম ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----