রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

যশোর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন বেনাপোল পোর্ট থানার সুমন ভক্ত

মো: সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টর: যশোর জেলা পুলিশের কল্যাণ সভায় জেলার ৯টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) সুমন ভক্ত।

রবিবার (২১এপ্রিল) সকালে যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয় এই সন্মাননা সনদ প্রদান করেন।

সন্মাননা প্রদানকালীন সময় উপস্থিত ছিলেন, যশোর জেলা পুলিশের পিবিআই, সিআইডি, হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ সহ অন্যান্য অফিসারবৃন্দ।

বেনাপোল পোর্টথানা সূত্রে জানা যায়, ওসি সুমন ভক্ত ২০২৩ সালের শেষের দিকে বেনাপোল পোর্টথানায় যোগদান করার পর থেকে মাদক, সন্ত্রাসী দমন, অস্ত্র উদ্ধার, কমিউনিটি পুলিশিং, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক বিভিন্ন কর্মকাণ্ড সুষ্ঠু ও নির্ভুলভাবে পালন করায় যশোর জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত হন।

এ ছাড়াও অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতিতে সাফল্য অর্জন করায় তাকে এ সন্মাননা প্রদান করা হয়।

সন্মাননা সনদ পেয়ে ওসি সুমন ভক্ত মুঠো ফোনে জানান, “শ্রেষ্ঠ ওসির পুরস্কার পাওয়ায় জনগণের হয়ে কাজ করার দায়িত্ব আরও বেড়ে গেল। এই মর্যাদা যেন ধরে রাখতে পারি, সাধারণ জনগণের আস্থা অর্জনে আরও উদ্যোগ নেব। থানায় এসে কোনো মানুষ যাতে বলতে না পারে পুলিশ খারাপ।

পুলিশ হবে জনগণের বন্ধু, যশোর পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় জনবান্ধব পুলিশের দৃষ্টান্ত স্থাপনে নিরলসভাবে কাজ করে যাচ্ছি, আমার পোর্ট থানার সকল এসআই, এএসআই, কনস্টেবল সহ আমার সহকর্মী অফিসারদের প্রতি কৃতজ্ঞতা জানাই এবং অত্র এলাকার মানুষের প্রতি গভীর ভালবাসা ও শ্রদ্ধা জানাই। আগামীতে সেবার মান বাড়িয়ে পুলিশ এবং সেবা গ্রহিতার মধ্যে সুসম্পর্ক গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাবো।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়