বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

যমুনা সারকারখানা এলাকায় আনারস প্রতীকের গণসংযোগ

সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে যমুনা সারকারখানা এলাকায় আনারস প্রতীকের গণসংযোগ করা হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) বিকালে যমুনা সারকারখানার সিবিএ সাধারণ সম্পাদক শাজাহানের নেতৃত্বে আনারস প্রতীকের গণসংযোগ অনুষ্ঠিত হয়। এতে প্রায় কয়েক হাজার মানুষ অংশ নেয়।

পরে যমুনা গেটপার এলাকায় এক পথসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফিক, যমুনা সারকারখানার শ্রমীক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক শাজাহান আলী, সদস্য নাজমুল ইসলাম, মন্টু মিয়া, যমুনা সারকারখানার এমপ্লয়েড ক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সিবিএ সাবেক সভাপতি রবিউল ইসলাম প্রমুখ।

বক্তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সৎ যোগ্য ও মেহনতি মানুষের কাছের বন্ধু চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফিকের আনারস প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। তারা আরো বলেন, বিগত দিনে সুখে দুঃখে যে মানুষটি ডাকলে তাদের ডাকে সাড়া দেন সেই রফিকুল ইসলাম রফিককে তারা ভোট দিয়ে জয়যুক্ত করে উপজেলা পরিষদে চেয়ারম্যান হিসাবে দেখতে চান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----