সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মেলান্দহে দিদারুল পাশা ও মাদারগঞ্জে রায়হান রহমতুল্লাহ চেয়ারম্যান নির্বাচিত 

মমিনুর ইসলাম কিসমত -জামালপুর প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে জামালপুরের মেলান্দহ ও মাদারগঞ্জ দুটি উপজেলায় নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে মেলান্দহ উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী নির্বাচনে অংশ নেয়।
চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীক নিয়ে ৭৮ হাজার ৬৬৭ ভোট পেয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.দিদারুল পাশা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো এমদাদুল ইসলাম আনারস প্রতীকে ১২ হাজার ৩১১ ভোট পেয়েছেন।
অন্যদিকে মাদারগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ)  পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী নির্বাচনে অংশ নেয়।
এতে চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকে ৪১ হাজার ৩২২ ভোট পেয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক (সদ্য অব্যাহতি প্রাপ্ত)। রায়হান রহমতুল্লাহ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল দোয়াত কলম প্রতীকে ২৫ হাজার ২২৫ ভোট পেয়েছেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----