রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মাদক সেবনের দায়ে ছাত্রলীগ নেতার সাজা, দল থেকে বহিস্কার

নিজস্ব প্রতিবেদক: গোপালগঞ্জের কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি তানভীর ইসলাম বাঁধনসহ (২৭) দুই ছাত্রলীগ নেতাকে মাদক সেবনের অপরাধে দুই দিনের সাজা দিয়েছে ভ্রাম্যামান আদালত। শনিবার (৮ জুন) দিবাগত রাতে উপজেলার ঘাঘর বাজারের দুলাল সাহার ঘরে মাদক সেবনকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোটালীপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি’) প্রতীক দত্ত এই সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত তানভীর ইসলাম বাঁধন সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম অহিদুল ইসলামের ছেলে।অপর সাজাপ্রাপ্ত আসামী জয়ন্ত সাহা (২৮) ঘাঘর বাজারের দুলাল সাহার ছেলে। এদিকে তানভীর ইসলাম বাঁধনের সাজার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়ায় ছাত্রলীগ থেকে তাকে বহিস্কার করে জেলা ছাত্রলীগ। রোববার (৯ জুন”) গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা ও সাধারণ সম্পাদক আমির হামজার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তানভীর ইসলাম বাঁধনকে বহিস্কার করেন।

জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা সাংবাদিকদেরকে বলেন, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকার অপরাধে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর ইসলাম বাঁধনকে বহিস্কার করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোটালীপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রতীক দত্ত বলেন, মাদকদ্রব্য সেবন ও উচ্চস্বরে গান বাজনা করে গণউপদ্রব সৃষ্টি করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (৫) ধারার অপরাধ করায় তানভীর ইসলাম বাঁধন ও জয়ন্ত সাহাকে দুই দিনের সাজা দেওয়া হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়