রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মদনে বাসের সিটে বসা নিয়ে হামলায় আহত  ১ 

মদন (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার মদনে বাসের সিটে বসা নিয়ে  হামলায়  তারেক নামে এক হেলপার গুরুতর আহত হয়েছে।  গুরুতর  অাহত তারেককে প্রথমে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।   শুক্রবার৷ বুরাপির মাজারের সামনে পারলা বাসস্টেশনে এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় মদনগামী যাত্রীবাহী পারলা বাসটি চট্রগ্রাম থেকে মদন আসার পথে চট্টগ্রামের স্টেশন মাস্টার রাহুল টিকিট ছাড়া  ইয়াছিনসহ দুইজন যাত্রী মদনের উদ্দেশ্যে তুলে দেন। তাদের দুইজন সিটে না বসে মোড়াতে বসে মদন আসবেন এমন শর্ত থাকে। তারা গাড়ীর সামনের আসনে বসেন। কিছুক্ষণ পর বাসটির সুপারভাইজার সাকারুল টিকিট না থাকায দুইজনকে পিছনের সিটে বসতে বলেন।
এ নিয়ে দুই যাত্রী ও সুপারভাইজারের সাথে তর্কবিতর্ক হয়। পরে বাসে থাকা যাত্রীরা তাদের  বিষয়টি নিষ্পত্তি করে।  তবে দুই যাত্রী বাড়িতে মোবাইলে জানায় তাদের মারপিট করেছে। তাদের লোকজন সরকারি কলেজ মোড়ে আসার জন্য অপেক্ষা করতে বলে। বাসটি সকাল আনুমানিক সাড়ে ছয়টার দিকে সরকারি কলেজ মোড়ে পৌছতেই ইয়াছিনের লোকজন বাসটিতে উঠে হামলা চালায়। এক পযার্য়ে হেলপার তারেক গুরতর আহত হয়। ড্রাইভারসহ অন্যানদের কিলঘুষি মারতে থাকে।  এ সময় হামলাকারীরা নগদ টাকা, আইডি কার্ড নিয়ে যায়। এ নিয়ে বাসটির আরেক হেলপার সাইদুল ইসলাম মদন থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
মদন থানার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম জানান, বাসে মারামারির ঘটনায় একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে শুনেছি। তবে এখনও কোন অভিযোগ পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়