সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মদনে কর্মসংস্থানের লক্ষে হাঁসের বাচ্চা বিতরন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার মদনে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন  পরিবারের মাঝে মাননীয় প্রধান মন্ত্রীর উপহার প্রত্যেক ঘরের উপকারভোগীদের আয় বর্ধক কাজে সংযুক্তকরনের লক্ষে পরিবার ভিত্তিক এডিপি কর্মসূচির আওতায় হাসেঁর বাচ্চা আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন জেলা প্রশাসক শাহেদ পারভেজ । শুক্রবার উপজেলা প্রশাসনের আয়োজনে  মদন ইউনিয়ন গুচ্ছ গ্রামে ১০০ পরিবারের মাঝে  এই প্রথম ৩ হাজার হাঁসের বাচ্চা বিতরণ করা হয় । উপজেলার সকল গুচ্ছগ্রাম ও আশ্রায়ন কেন্দ্রে  সকল সুবিধাভোগীদের মাঝে কর্মসংস্থানের লক্ষে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: শাহ আলম মিয়া । এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা প্রশাসক শাহেদ পারভেজ ।  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি এটি এম আরিফ, উপজেলা কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, ইউপি চেয়ারম্যান খায়রুল ইসলাম আকন্দ,প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমূখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----